শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকরাই পত্রিকায় লিখনীর মাধ্যমে সমাজের অন্যায় কাজ গুলি দুর করতে পারে ………….উপজেলা নির্বাহি অফিসার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩১, ২০১৭
news-image

 

বিএম. ইসমাইল
চাঁদপুর জেলা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বলেন, সাংবাদিকদের সাথে হাইমচরে কর্মরত অফিসারদের সাথে আন্তরিকতা রয়েছে। যে কোন কাজে প্রশাসন কে সাংবাদিকরা সব সময় সহযোগিতা করে আসছে। সাংবাদিকদের পেশা একটি বড় পেশা। এতাকে কোন ভাবে ছোট করে দেখার নয়। সাংবাদিকদের পত্রিকায় লিখনীর মাধ্যমে সমাজের অন্যায় কাজগুলি দুর করতে পারে।

গতকাল ৩১ ডিসেম্বর সকাল ১০টায় হাইমচর প্রেসক্লাবে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি বিএম ইসমাইল এর সভাপতিত্বে ও হাইমচর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, উপজেলা আ’লীগ সভাপতি মোতালেব জমদার,হাইমচর থানা অফিসার তদন্ত মোঃ আলমগীর হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদার,উপজেলা সিনিঃ মৎস্য কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য এসএম আল মামুন (সুমন), উপজেলা আ’লীগের ত্রান বিষয়ক সম্পাদক মোঃ হাসান তপদার, নীলকমল ইউপি চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন, মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ নাসির মিয়া, হাইমচর প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুরুল ইসলাম, সহসভাপতি মোঃ ফারুকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ মাসুদ আলম রিয়াদ, সাংগঠনিক জিএম ফজলুর রহমান আকাশ, সাংবাদিক রয়িাদ হোসেন, মোঃ সাহেদ হোসেন দিপু, মোঃ শাহআলম, মোঃ শরীফ হোসেনসহ সাংবাদিক,রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

আলোচনা শেষে হাইমচর প্রেসক্লাব সভাপতি প্রয়াত মাহবুব আলম বাশার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পরিবারবর্গের জন্য বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

 

আর পড়তে পারেন