বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হবিগঞ্জে বাহুবলে নিখোঁজ চার শিশুর মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৭, ২০১৬

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে নিখোঁজের ছয়দিন পর চার শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার ৪ জন শিশু একই পরিবারের সদস্য। বুধবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।48
চার শিশু হলো-বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় সুন্দ্রটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে একই বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি মাদরাসার ছাত্র ইসমাঈল হোসেন (১০)।
হবিগঞ্জের বাহুবলের সুন্দ্রাটিকা গ্রামের খেলার মাঠ থেকে গত শনিবার বিকেলে একসঙ্গে চার শিশু নিখোঁজ হয়েছে। পুলিশ গতকাল রোববার সন্ধ্যা পর্যন্ত তাদের খোঁজ পায়নি।
পুলিশ জানায়, ৪ ছাত্র বিকেলে মাঠ থেকে নিখোঁজ হয়। জাকারিয়া ও তাজেল সুন্দ্রাটিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ে।
নিখোঁজের পরিবারের সদস্যরা বলেন, ওই চার শিশু শনিবার বিকেলে বাড়ির পাশে একটি মাঠে খেলাধুলা করছিল। সন্ধ্যার পর শিশুরা বাড়ি না ফেরায় তাঁরা আশপাশে খুঁজতে থাকেন। পরে এলাকায় মাইকিং করা হয়। গত শনিবার রাতে নিখোঁজ জাকারিয়ার বাবা ওয়াহিদ মিয়া বাহুবল থানায় নিখোঁজ চার শিশুর পক্ষে একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরি (নং-৫১৬) করা হয়।
গতকাল সুন্দ্রাটিকা গ্রামে গিয়ে দেখা যায়, সন্তানদের খোঁজ না পেয়ে তাদের মা-বাবা শোকগ্রস্ত হয়ে পড়েছেন। বাহুবল থানার ওসি মোশারফ হোসেন গতকাল বিকেলে বলেন, শিশুদের উদ্ধারের বিষয়ে পুলিশ একটি বিশেষ দল গঠন করেছেন।

আর পড়তে পারেন