রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কুমিল্লায় বিজিবির পৃথক পৃথক অভিযানে মাদকসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার বিভিন্ন সীমান্তে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মাদকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (৪ মে) দুপুরে ১০ বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল্লা সদরের ঝাকুনিপাড়া গ্রামের মোঃ মফিজ হোসেনের ছেলে মোঃ মনির হোসেন (২০) ও সদর উপজেলার বারাপাড়া গ্রামের মৃত সুভাস কুমার সরকারের ছেলে মাদক ব্যবসায়ী শ্রী বিপ্লব কুমার সরকার (৪২)।

বিজিবি সূত্র জানান, বৃহস্পতিবার রাতে বিবির বাজার (গোলাবাড়ি পোষ্ট) বিওপি’র টহল দল গোলাবাড়ি মাঠ নামক স্থান হতে ৫৮০ টি ইয়াবা ট্যাবলেটসহ ( মূল্য ১ লক্ষ ৭৪ হাজার টাকা) মোঃ মনির হোসেনকে আটক করে।

অপর একটি অভিযানে বিবির বাজার বিওপি’র টহলদল শুক্রবার ভোররাতে শাহাপুর বড় মসজিদ পুকুরপাড় সংলগ্ন স্থান হতে ১৭ বোতল ফেন্সিডিল (মূল্য ৬ হাজার ৮ শত), ৫ বোতল নেশাজাতীয় সিরাপ (মূল্য ২ হাজার টাকা), ১৭ বোতল হুইস্কি ( মূল্য ২৫ হাজার ৫ শত টাকা), ৬ টি বিয়ার ক্যান (মূল্য দেড় হাজার টাকা) এবং ২৫০ গ্রাম গাঁজাসহ (মূল্য ৮৭৫ টাকা) বিপ্লব কুমার সরকারকে আটক করে। তাদেরকে কুমিল্লা কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বর্পূণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৫ কেজি গাঁজা (মূল্য ১৭ হাজার ৫ শত টাকা ) পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়।

আটককৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ২৮ হাজার ১৭৫ টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

১০ বিজিবির অতিরিক্ত পরিচালক মোঃ শহীদুল আলম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন