সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিএনপির ভিশনের প্রাইম টার্গেট ছিল শেখ হাসিনাকে হত্যা করা- কুমিল্লায় ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০১৭
news-image

 

ইমতিয়াজ আহমেদ জিতুঃ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ২০০১ সালে বিএনপির ভিশন ছিল ২০০৪ সালে সন্ত্রাস বিরোধী র‌্যালিতে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করা। এটাই ছিল তাদের ভিশনের প্রাইম টার্গেট।

বৃহ¯পতিবার (১১ মে) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার রেলওয়ে ওভার পাসের কাজ পরিদর্শনের সময় মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

সড়ক পরিহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি বলে তারা বহুদলীয় গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা করবে আসলে তাদেরকে বহুদলীয় গণতান্ত্রিক দল বলা যাবে না। তারা দিনের বেলায় খাল কাটে আর রাতের বেলায় কারফিউ জারি করে। মানুষ এটাকে বলতো কারফিউ গণতন্ত্র। বহু দলীয় গণতন্ত্রের নামে তারা শুরু করেছিল কারফিউ গণতন্ত্র।

সেতুমন্ত্রী বলেন, তাদের যদি কোন ভিশন থাকে সেটা ছিলো হাওয়া ভবন সৃষ্টি করে উন্নয়নের নামে লুটপাট করা। অতীতে বিএনপির ভিশন ছিল ২১ আগস্ট গ্রেনেড হামলা করা। সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা করা। গাজীপুরে আওয়ামী লীগের সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করা। আগামীতেও বিএনপির ভিশন মানুষ হত্যা করা।

এসময় সড়ক ও জনপথ বিভাগ ও কুমিল্লা সড়ক বিভাগ ও মহাসড়কের চারলেন প্রকল্পের বিভাগীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বেসরকারি ঠিকাদারী প্রতিষ্ঠান পিবিএল পদুয়ার বাজার রেলওভার পাসের কাজ সম্পূর্ন শেষ করতে ব্যর্থ হওয়ায় সেনাবাহিনীকে বাকী কাজের দায়িত্ব দেয়া হয়। এখন পর্যন্ত ৯৭ শতাংশ কাজ শেষ হয়েছে। আগামী অক্টোবরের মধ্যে ওভারপাসের পুরো কাজ শেষ হবার আশা ব্যক্ত করেন মন্ত্রী।

আর পড়তে পারেন