শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে নসিমন খাদে পড়ে নিহত ১

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৫, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লা মুরাদনগর উপজেলায় নসিমন খাদে পড়ে আব্দুস ছাত্তার নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালককে আটক করেছে পুলিশ।

নিহত ছাত্তার কুমিল্লা জেলার হোমনা উপজেলার কলাকাছি নোয়ারচর এলাকার আব্দুল মান্নানের ছেলে।
আটককৃত চালক উজ্জল (২০) হোমনা উপজেলার ঘারমোড়া গ্রামের খোকনের ছেলে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ১১টায় মুরাদনগর-হোমনা সড়কের মুরাদনগর উপজেলার ঘোড়াশাল বিক্স ফিল্ডের সামনে সড়ক দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, মুরাদনগর উপজেলা সদর থেকে একটি নসিমন যোগে হোমনা উপজেলার দিকে যাওয়ার পথে মুরাদনগর-হোমনা সড়কের ঘোড়াশাল গ্রামের বিক্স ফিল্ডের সামনে নসিমনটি সড়ক থেকে ছিটকে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এসময় ঘটনার স্থলেই আব্দস ছাত্তারের মৃত্যু হয়। স্থানীয়রা চালককে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মুরাদনগর থানার এসআই রিপন কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থল থেকে লাশ উদ্ধারসহ চালককে আটক করে থানায় নিয়ে আসে। রাতেই নিহেতের বড় ভাই মাও: অলিউল্লাহ বাদী হয়ে নসিমনের চালক উজ্জলকে আসামী করে একটি মামলা দায়ের করে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, গাড়িসহ চালককে আটক করা হয়েছে। বুধবার দুপুরে আটককৃত চালককে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে। এবং লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেকে) প্রেরন করা হয়েছে।

নিহতের বড় ভাই মাও: অলিউল্লাহ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে।

আর পড়তে পারেন