শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে বরুড়ায় অক্সিজেন সিলিন্ডার প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০২১
news-image

এমডি. আজিজুর রহমান, বরুড়া:

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, পিপিই, স্যানিটাইজার, ও সার্জিক্যাল গ্লাভস প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিশাত সুলতানার নিকট এ সব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয় ।

স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ও বরুড়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান ও গ্রুপের নির্বাহী পরিচালক তোফাজ্জল আলীর অর্থায়নে ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে এই করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান কার্যক্রমের প্রধান সমন্বয়কারী কামরুজ্জামান রিমন জানান, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ৩ টি হাই ফ্লো অক্সিজেন গ্যাস সিলিন্ডার, ৫ হাজার মাস্ক, ১০০ পিপিই, স্যানিটাইজার, ও সার্জিকেল গ্লাভস প্রদান করা হয়।

উল্লেখ্য, এই করোনা মহামারির শুরু থেকে স্ট্যান্ডার্ড গ্রুপ ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে বরুড়া উপজেলায় একাধিকবার স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।