সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইরফানকে অর্থ সহায়তা দিল ‘থিয়েটার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়’

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০২৩
news-image

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একমাত্র নাট্য সংগঠন ‘থিয়েটার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ এর উদ্যোগে সড়ক দুর্ঘটনায় আহত পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ ইরফান কে অর্থ সহযোগিতা করা হয়েছে। এছাড়াও ক্যান্সার আক্রান্ত বিশ্ববিদ্যালয়ের সামনের দোকানদার সেলিম মুন্সিকে এ সহায়তা দেওয়া হয়। এসময় দুইজনকে ৬৮ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয়।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএফএম আবদুল মঈনের উপস্থিতিতে পরিসংখ্যান বিভাগের ছাত্র উপদেষ্টা কুলসুম আক্তার স্বপ্নার হাতে এ টাকা তুলে দেওয়া হয়। এসময় আরও উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এনএম রবিউল আউয়াল চৌধুরী, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক অধ্যাপক ড. মোহা. হাবিবুর রহমানসহ সংগঠনটির সদস্যরা।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি গুলশান পারভীন সুইটি বলেন, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সবসময়ই মানবিক কাজে অগ্রসর ভূমিকা পালনে সচেষ্ট থাকে। যখনই বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী চিকিৎসায় অর্থাভাবে পড়ে, তখনই আমরা, ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ উদ্যোগ গ্রহণ করি এবং যথাসম্ভব তাদের পাশে দাঁড়াই। এর আগে বিভিন্ন সময় আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তন্ময় সরকার, তানিন মেহেদী, অন্তর সাহা এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উর্মী আচার্যের বাবাকে চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করি এবং তাদের চিকিৎসার কাজে সহায়তা করি।

তিনি আরও বলেন, ‘কুমিল্লার শহরের বিভিন্ন স্থান থেকে অর্থ সংগ্রহ করি। সংগ্রহকৃত অর্থ সড়ক দুর্ঘটনায় আহত বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের মো. ইরফান উল্লাহকে এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ‘সেলিম মুন্সি স্টোর এন্ড কনফেকশনারি’ এর ব্যবসায়ী ক্যান্সার আক্রান্ত মো. সেলিম মিয়াকে আজ হস্তান্তর করা হয়। ভবিষ্যতেও আমরা এই ধরনের যেকোনো প্রয়োজনে যথাসম্ভব সচেষ্ট থাকব বলে আশাবাদী।’

আর পড়তে পারেন