মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদ পূর্ণমিলনীতে জামায়াত নেতাদের সাথে আওয়ামী লীগ নেতার মতবিনিময়

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০২৪
news-image

বিশেষ প্রতিবেদন :

তিতাস উপজেলা সমাজসেবা সংগঠনের নামে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে জেলা ও উপজেলা জামায়াত নেতাদের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশের মতবিনিময় করার অভিযোগ উঠেছে। তবে দেলোয়ার হোসেন পলাশ এই অভিযোগকে ভিত্তিহীন বলেছেন।

রবিবার দুপুরে কুমিল্লা বার্ডে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানের একটি ছবিতে দেলোয়ার হোসেন পলাশের ডান পাশে দাউদকান্দি উপজেলা জামায়াতের আমির মোঃ বাহালুল, বামে কুমিল্লা জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মোঃ এনামুল ও তিতাস উপজেলা জামাতের আমির মোঃ শামিম আহমেদকে দেখা যায়।

তিতাস উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েকজন নেতাকর্মী নাম প্রকাশ না করার শর্তে জানান, এটা সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের ব্যানারে মূলত জামাতের বর্ধিত সভা ছিল, সেখানে আওয়ামী লীগের একজন পদধারী রাজনীতিবিদ হয়ে পলাশের উপস্থিত থাকাটা মেনে নেয়া যায় না।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন। আমি একটা কাজে কুমিল্লা গিয়েছিলাম। এমন সময় আমার পরিচিত কয়েকজন মেম্বার আমাকে ফোন করে কুমিল্লা বার্ডে তিতাস উপজেলা সমাজসেবা সংগঠনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যেতে বলে । আমি জেলা পরিষদের সদস্য, আমি এসব মেম্বারদের ভোটে নির্বাচিত হয়েছি। তাই তাদের ডাকে সাড়া দিয়ে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে যাই। সেখানে গিয়ে সবার সাথে কথা বলি এবং আমাদের অভিভাবক, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সবুর ভূঁইয়ার তিতাস উপজেলা নিয়ে বিভিন্ন উন্নয়ন ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলি। পুনর্মিলনী অনুষ্ঠানে বিভিন্ন দলের লোক থাকতেই পারে। আমি তো আর সবাইকে চিনি না। আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, দলীয় পদ রয়েছে। জামায়াত ইসলামীর বর্ধিত সভায় আমার যাওয়ার তো প্রশ্নই উঠে না। মূলত এটা জামায়েত ইসলামির বর্ধিত সভা ছিল না, এটা তিতাসের একটা সংগঠনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ছিল। আমি তিতাস উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী। আমি জনকল্যাণে কাজ করি, আমার বিরুদ্ধে কোন দুর্নীতি নেই। তাই আমার কোন দোষ খুজে না পেয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে ব্যস্ত একটি পক্ষ ।

আর পড়তে পারেন