শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি হাসেম খানের মধ্যস্থতায় ময়নামতি হায়দার পরিবারের বিরোধের অবসান

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দারের ছেলে আদান হায়দারকে নিয়ে যে পারিবারিক সমস্যা ছিল তা আজ পারিবারিকভাবে সমাধান করেছেন  স্থানীয় সাংসদ এড. আবুল হাশেম খান।

আদনান হায়দার জানান, যে বিষয় নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। সম্পুর্ন বিষয়টি পারিবারিক। আমার আপন ফুফাত ভাই জনি , তারই আপন মামাতো ভাই আমি আদনান।

উক্ত ঘটনায় গতকাল খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কুমিল্লা ৫ নবনির্বাচিত এমপি এড আবুল হাশেম খাঁন। তিনি  জেলা পরিষদের সদস্য তারেক হায়দার এবং ময়নামতি ইউনিয়নের একাধিকবারের নির্বাচিত চেয়ারম্যান লালন হায়দারকে বিষয়টি সমাধান করার জন্য বলেন।

আজ বেলা ১১ টায় এমপি এড আবুল হাশেম খাঁন পরিবারের সাথে বসে যে বিরোধ ছিল তাদের পরিবারে, আজ তা সমাধান করেন ।

কুমিল্লা বুড়িচং ব্রাক্ষণপাড়া ৫ আসনের নবনির্বাচিত এমপি এড আবুল হাশেম খাঁন বলেন, ঘটনাটি ছিল সম্পুর্ন পারিবারিক ঝামেলা। আজ তাদের তিন ভাই আখলাক হায়দার, তারেক হায়দার ও লালন হায়দারকে এক সাথে নিয়ে মামাতো ফুফাতো ভাইয়ের মাঝে সংঘটিত ঘটনার সম্পুর্ন নিরসন হলো।

তারেক হায়দার বলেন, আদনান আমার ভাতিজা ও জনি আমার ভাগিনা। আমাদের অভিভাবক এডভোকেট আবুল হাসেম খান এমপি’র আন্তরিক চেষ্টায় আজ পারিবারিক বিরোধের সম্পূর্ণ নিরসন হল। একই রক্তের কেউ কারো শক্র নয়। একে অপরের সাথে মিলে মিশে মামাতো ভাই, আর ফুফাতো ভাই এক সাথে চলবে কাঁধে কাঁধ মিলিয়ে।

 

আর পড়তে পারেন