শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তিতে শিক্ষাবৃত্তি ও সংবর্ধিত হলেন মঈনুল হাসান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০২২
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকনঃ

হাজীগঞ্জ পৌরসভার আয়োজনে ২০২১ সনের এসএসসি ও সমমান পরীক্ষায় “জিপিএ-৫ প্রাপ্ত পৌর এলাকার শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

এতে দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার স্পেশাল করেসপন্ডেন্ট ও কাতার প্রতিনিধি সাংবাদিক ইউসুফ পাটোয়ারী লিংকনের ছোট ছেলে মঈনুল হাসান (রাহাদ) শিক্ষাবৃত্তি ও সংবর্ধিত হয়েছেন। রাহাদ পঞ্চম ও অষ্টম শ্রেণীতে কৃতিত্বের সাথে বৃত্তি পেয়েছে। বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ পিজি হাসপাতালের প্রফেসর ডাক্তার আতিকুর রহমান রাহাদের মামা। রাহাদ ভবিষ্যতে বিজ্ঞানী হতে চায় সে সকলের কাছে দোয়া চেয়েছে।

শনিবার (০৫ মার্চ) বিকালে হাজীগঞ্জ পৌর একাডেমি মিলনায়তনে পৌর মেয়র মাহবুব আলম লিপনের সভাপতিত্বে সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন জীবন্ত কিংবদন্তি মুক্তিযুদ্বের ১ নং সেক্টর কম্যান্ডার সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা মোমেনা আক্তার।

অনুষ্ঠানে হাজীগঞ্জ পৌরসভার ১৮৯ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক মেডেল ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, কৃতি শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

আর পড়তে পারেন