শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিগস’র আহবায়ক কমিটির অনুমোদন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩০, ২০২২
news-image

 

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গবেষণামনস্ক শিক্ষার্থীদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) গবেষণা সংসদের মডারেটর ও লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিভিন্ন বিভাগের ১৯ জন সদস্যকে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটিতে অনুমোদন দেওয়া হয়। কমিটির অনুমোদন দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. এ. এফ. এম. আব্দুল মঈন।

কমিটির সদস্যরা হলেন, ইংরেজি বিভাগের আনিসুর রহমান, মোঃ আরিফুল ইসলাম ও সাবরিনা সুলতানা , একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের নিরুপমা রায় ও জুবায়দা ফৌজিয়া নদী, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মোঃ রাকিন মাহতাব বনি, সাইফুল ইসলাম ও মোঃ রাকিবুল ইসলাম, লোক প্রশাসন বিভাগের মোঃ আল-আমিন ও রোকেয়া আকতার, নৃবিজ্ঞান বিভাগের তামান্না আকতার, জান্নাতুল মাওয়া ও ফারহানা ইসলাম, পরিসংখ্যান বিভাগের ইমরুল আহসান, আইন বিভাগের মাইশা রহমান রোদিতা, ব্যবস্থাপনা বিভাগের মেহেদী হাসান, মার্কেটিং বিভাগের মোঃ মুজাহিদুল ইসলাম চৌধুরী এবং কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিহাব উদ্দিন হিমেল ও নাফেউ খান।

উল্লেখ্য, শিক্ষার্থীদের গবেষণা উদ্বুদ্ধ করার লক্ষ্যে দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদের মতো কুমিল্লা বিশ্ববিদ্যালয়েও গবেষণা সংসদ যাত্রা শুরু করে। শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে একটি গবেষণাবান্ধব বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে সংগঠনটি বদ্ধপরিকর।

আর পড়তে পারেন