শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় ডাকাতির প্রস্তুতিকালে হাতেনাতে এক ডাকাত আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০২০
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে ডাকাতির প্রস্তুতিকালে এক ডাকাতকে হাতেনাতে আটক করা হয়। পরে তাকে চান্দিনা থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। এ সময় ডাকাতের হামলায় এক যুবক আহত হয়।

জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১:৩০ মিনিটে চান্দিনা সরকারি হাসপাতালের সামনে পপুলার ডায়াগনস্টিক সেন্টার ভবনে মালিকের বাসায় হানা দেয় ডাকাতদল। এসময় বাড়ির প্রধান ফটকের ২টি তালা ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে ডাকাতদল। টেরপেয়ে পরিবারের সদস্যদের আর্তচিতকারে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় নাহিদ হাসান (২২) নামে এক ডাকাতকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। পরে রাতেই তাকে চান্দিনা থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। আটক নাহিদ হাসান চান্দিনা পৌর এলাকার বেলাশ^র গ্রামের আবুল বাশার এর ছেলে।

গৃহকর্তা মো. জসিম উদ্দিন খান জানান, ডাকাতদলকে ধাওয়া করে একজনকে আটক করা হয়। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে মো. সিয়াম (১৮) নামে আমাদের বাসার একজন ভাড়াটিয়া আহত হন। আটক করা ডাকাতের কাছ থেকে ১টি চাইনিজ কুড়াল, দা ও রড উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল জানান, নাহিদ হাসান নামের এক যুবককে আটক করেছে স্থানীয়রা। আমরা তাকে থানায় নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদ চলছে।

তিনি আরও জানান, এই ঘটনায় ডাকাতির উদ্যোগ হিসেবে ৩৯৮ ধারায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন