শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় মহিলাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৬, ২০২১
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনায় ২৪ বোতল ফেন্সিডিল ও ১১ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

রবিবার (৫ সেপ্টেম্বর) ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা অংশে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো.ইকবাল বাহারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এস আই মো.মো.ইকবাল বাহার জানান, দুপুর সাড়ে ১২ টার মহাসড়কের বড়গোবিন্দপুর এলাকায় যাত্রীবাহী বাসে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার হোমনা উপজেলার আলিপুর গ্রামের আবুল মিয়ার ছেলে আকাশ মিয়া (১৮) ও একই উপজেলার কালমিনা গ্রামের মো.আবুল কাশেম এর ছেলে বাধন শিকদার (২০) কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৪ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিনে বিকাল ৩টায় মহাসড়কের পালকি সিনেমা হলের সামনে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার কোতোয়ালি উপজেলার ধর্মপুর এলাকার মৃত মো.আবদুর রহমানের মেয়ে খোরশেদা বেগম (৪৪) কে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, মাদক নির্মূলে আমরা শতভাগ কাজ করে যাবো। মাদকের সাথে সংশ্লিষ্ট কাওকে ছাড় দেওয়া হবে না। ফেন্সিডিল ও গাঁজা সহ আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন