সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে স্বামী-ভাগিনার ইটের আঘাতে গৃহবধুর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে পিটুনি ও ইটের আঘাতে তাছলিমা বেগম (৩০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ই জুলাই) সকালে গুরুতর আহত অবস্থায় স্বামীর বাড়ি উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের লনিশ্বর গ্রাম থেকে গৃহবধু তাছলিমাকে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে আনা হলে সকাল আনুমানিক ১০টায় চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তাছলিমা উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের লনিশ্বর দক্ষিণপাড়ার আমান উল্লার স্ত্রী এবং পার্শ্ববর্তী শুভপুর ইউনিয়নের শুভপুর গ্রামের তনু মিয়ার মেয়ে।

আমান এবং তাছলিমার দাম্পত্য জীবনে দুই কন্যা এবং এক ছেলে রয়েছে। ঘাতক স্বামী আমান উল্লাহ লনিশ্বরের বদিউল আলমের ছেলে।

নিহতের মা মিলন বেগম এবং শিশুকন্যা কান্নাজড়িত কন্ঠে উপস্থিত সাংবাদিকদের জানান, সোমবার বিকেল থেকে স্বামী আমান উদ্দিন বেশ কয়েকবার তার স্ত্রী তাছলিমাকে মারধর করে। ঐদিন রাতে আমানের ভাগিনা নাছির ইট দিয়ে তাছলিমাকে আঘাত করে। নাছির পার্শ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের শ্যামপুর গ্রামের ভুট্টুর ছেলে। ইটের আঘাতে অনেক রক্তপাত হয়। মঙ্গলবার ভোরে গুরুতর আহত অবস্থায় বাড়ির অন্যান্য লোকজন তাকে হাসপাতালে আনলে চিকিৎসক তাছলিমাকে মৃত ঘোষণা করে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, পারিবারিক কলহের জেরে নিহতের স্বামী এবং ভাগিনার ইটের আঘাতে গৃহবধু তাছলিমার মৃত্যু হয়েছে। মামলা দায়ের হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আর পড়তে পারেন