মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার তিতাসে ৪০০ হাত লম্বা পতাকা উড়ালো ব্রাজিল সমর্থকরা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২০, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

বাংলাদেশ সময় রাত ১০টায় কাতারে পর্দা উড়বে বিশ্বকাপ ফুটবলের। সেই উন্মাদনা ছড়িয়ে পড়েছে বাংলাদেশের শহর থেকে গ্রামে। সমর্থকদের মাঝে রীতিমতো প্রতিযোগিতা শুরু হয়েছে ব্রাজিল ও আর্জেন্টিনার পতাকা, ব্যানার ও ফেস্টুন নিয়ে।

রবিবার (২০ নভেম্বর) বিকেল ৪টায় কুমিল্লা তিতাস উপজেলার শাহপুর বড় ঘাট এলাকায় প্রায় ৪০০ হাত লম্বা পতাকা উড়ালো শাহপুর গ্রামের ব্রাজিলের ভক্ত-সমর্থকরা। পতাকাটি প্রদর্শনের সময় ব্রাজিল সমর্থকদের আনন্দ উল্লাস করতে দেখা যায়।

জানা যায়, শাহপুর গ্রামের ব্রাজিল সর্মথক মজিদপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার, শামীম আহমেদ, আজিম সিকদার রিগান, মহসিন, তুষার, আজারুল ইসলাম ও মাহিনসহ স্থানীয় অসংখ্য সমর্থকেরা দলটিকে ভালোবেসে ৪০০ হাত লম্বা এ পতাকাটি তৈরি করেছেন।

ব্রাজিলের সমর্থক শামীম বলেন, সুদূর কাতার বিশ্বকাপে অংশ নিচ্ছে আমাদের প্রাণের দল ব্রাজিল। প্রিয় দলকে স্বাগত জানাতে আমাদের এই ভালোবাসা। আমরা ৪০০ হাত দীর্ঘ পতাকা তৈরি করেছি। পতাকাটি ব্রাজিলের খেলোয়াড়দের জন্য উৎসর্গ করলাম।’

সমর্থক মাহিন ও তুষার বলেন, ‘প্রিয় দল ব্রাজিল ও খেলোয়াড় নেইমারকে ভালোবেসে আমরা এই আয়োজন করেছি। আমরা আশা করি ৬ষ্ঠ বারেরমতো এ বিশ্বকাপও ব্রাজিলের ঘরে উঠবে।’

আর পড়তে পারেন