শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দাউদকান্দির সুন্দুলপুরে সড়কের দাবীতে গ্রামবাসীর মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৫, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

কুমিল্লার দাউদকান্দিতে সড়ক নির্মাণের দাবীতে মানববন্ধন করেছে গ্রামবাসী। শনিবার সকালে উপজেলার শহিদনগর-জুরানপুর সড়কের বঙ্গবন্ধু ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশে দশপাড়া এবং সুন্দুলপুর(অংশিক) গ্রামবাসী এ মানববন্ধন করেন।

মানববন্ধনে গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন, সুন্দুলপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুবুর রহমান বাবুল, ইকবাল হোসেন ব্যাপারী, কাউসার আলম, এ্যাডভোকেট নুরুদ্দিন, মরিয়ম আক্তার, জাহানার বেগম ও আবদুল ছামাদ ব্যাপারী প্রমূখ।

বক্তারা বলেন, শহিদনগর-জুরানপুর সড়কের বঙ্গবন্ধু ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশ থেকে দশপাড়া ব্যাপারী বাড়ি হয়ে যাত্রবাড়ি পর্যন্ত সড়ক না থাকায় এক কিলোমিটার ঘুরে আমাদের যাতায়াত করতে হচ্ছে। এতে প্রতিবছর বর্ষা মৌসুমে ছোট ছোট ছেলেমেয়েদের স্কুলে যাওয়া প্রায় বন্ধই হয়ে যায়। তিনটি কবরস্থানে মরদেহ দাফনে যাতায়াত করতে সমস্যায় পড়তে হয়। কারণ বর্ষায় এমন পানি হয় যা দিয়ে নৌকাও চলতে পারেনা, পায়ে হেটেও যাওয়া যায় না। আর এখানে ১৪ ফুট পাশে প্রায় এক দেড় কিলোমিটার সরকারী হালট (গোপাট) রয়েছে। যা দুইপাশের জমির মালিকরা দখল করে নিয়ে যাচ্ছে। আমরা সড়কটি নির্মাণে মাননীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের সুদৃষ্টি কামনা করছি।

আর পড়তে পারেন