মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দেবিদ্বারে করোনায় নতুন শনাক্ত আরও ৬ জন, আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৯, ২০২০
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ

কুমিল্লার জেলার দেবিদ্বার উপজেলায় নতুন করে আরও ৬ জন করোনা শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত দেবিদ্বার উপজেলায় টোটাল ৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এর মধ্যে ৯ জনের পজেটিভ এবং ২৬ জনের নেগেটিভ রিপোর্ট আসে ঢাকার আইইডিসিয়ার থেকে। পজেটিভ ৯জনের মধ্যে এক ইউপি সদস্যসহ মারা গেছেন দুইজন।

আজ বুধবার দুপুরে নতুন আরও ৬ জনের পজেটিভ রিপোর্ট আসে। তারা হলেন, মারা যাওয়া ইউপি সদস্য বাগুর এলাকার শাহজালাল মেম্বারের ছেলের বউ মোসা. সাথী আক্তার (২৪)। একই এলাকার সেলিনা আক্তার (৪৫) ও সামিয়া জাহান (১৬) তারা সম্পর্কে মা-মেয়ে। (এর আগে সামিয়ার বাবা কাইয়ুমের রিপোর্টও পজেটিভ আসে)।

নবিয়াবাদ এলাকার মো. সারওয়ার হোসেন (৩৬) ও তার স্ত্রী লায়লা আক্তার (২৬) এবং দেবিদ্বার উপজেলা গুনাইঘর উত্তর ইউনিয়নের মো. নুরুল ইসলাম (৫৫)।সাথী আক্তার ও কাইয়ুম মিয়ার বাড়ি আগে থেকেই লকডাউন ছিলো।

নতুন করে লকডাউন করা হয়েছে সারওয়ার লায়লা দম্পত্তির বাড়ি ও উত্তর গুনাইঘর ইউপির মো.নুরুল ইসলামের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি। নতুন শনাক্ত হওয়াদের মধ্যে সাথী আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন বাকি সবাই যার যার বাড়িতে হোম কোয়ারেন্টিনে চিকিৎসা নিচ্ছেন।

আর পড়তে পারেন