সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার নিমসারে ঝোপের ভেতর থেকে যুবকের মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১১, ২০২২
news-image

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার বুড়িচং উপজেলায় মনির হোসেন (৩৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উপজেলার নিমসার পাইকারি কাঁচাবাজার সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের একটি ঝোপ থেকে মাথায় ও শরীরে একাধিক আঘাতের চিহ্নসহ তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত যুবক দাউদকান্দি পৌরসভার ৪নং ওয়ার্ডের তুজারভাঙ্গা এলাকার মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। সে পেশায় একজন সবজি বিক্রেতা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে স্থানীয় এলাকাবাসী নিমসার বাজারের পূর্বদিকের পরিহলপাড়া এলাকায় সড়কের পাশের ঝোপের ভেতরে একটি মরদেহ দেখতে পায়। স্থানীয়রা বুড়িচং থানা পুলিশ কে জানালে, তৎক্ষনাৎ ঘটনাস্থলে হাজির হয় দেবপুর ফাঁড়ি ও বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমানসহ অন্যান্যরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় সিআইডি ও পিবিআই টিমসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ।

নিহতের স্বজনরা জানায়, মনির হোসেন পেশায় একজন সবজি বিক্রেতা। দাউদকান্দি সদর এলাকায় ভ্যানে ফেরি করে সবজি বিক্রি করে। দু’এক একদিন পরপরই নিমসার বাজার থেকে পাইকারি দরে সবজি ক্রয় করে নিয়ে যায় । শনিবার বিকেলে পাইকারি সবজি কেনার জন্য টাকা নিয়ে নিমসার যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আসে। সাধারণত ১৫ থেকে ২০ হাজার টাকা নিয়ে মালামাল কেনার জন্য আসতো সে। শনিবার দিবাগত রাত থেকেই নিখোঁজ ছিলো মনির।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে হত্যাকান্ড বলেই ধারনা করা হচ্ছে।ঘটনাস্থল থেকে মনিরের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। আসলে কি ঘটছিলো মনিরের সাথে, এঘটনার সাথে কে বা কারা জড়িত সে বিষয়ে তদন্ত শেষেই বিস্তারিত জানা যাবে।

আর পড়তে পারেন