রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসির ম্যাচ দিয়েই এমএলএসের নতুন মৌসুম শুরু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২১, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

মিশ্র এক ২০২৩ পার করেছেন আর্জেন্টাইন ফুটবল সুপারসস্টার লিওনেল মেসি। জাতীয় দলের হয়ে দারুণ আলো ছড়ানো মেসি ক্লাব পর্যায়েও এবার দেখা পেয়েছেন শিরোপার। যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে খেলতে গিয়েই পেয়েছেন শিরোপার দেখা। তবে, শেষটা সুন্দর হয়নি তার জন্য। লম্বা সময়ের জন্য ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয়েছে লিওকে।

শেষ কবে এত বড় সময়ের জন্য লিওনেল মেসি মাঠের বাইরে ছিলেন, সেটাই বরং পরখ করে দেখা যেতে পারে। তার এই অনুপস্থিতি বেশ ভুগিয়েছে ইন্টার মায়ামিকেও। শেষের দিকে সম্ভাবনা জাগিয়েও এমএলএস প্লে-অফে জায়গা করে নিতে পারেনি দলটি। তাতে অবশ্য মেসির জন্য শাপে বরই হয়েছে। নিজেকে পর্যাপ্ত বিশ্রাম দিতে পেরেছেন এই আর্জেন্টাইন।

তবে এবার মেসিকে আবার মাঠের খেলায় ফেরার দিকে চোখ দিতে হবে। আসন্ন ২০২৪ সালের জন্য যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের সূচি প্রকাশ করেছে লিগ কর্তৃপক্ষ। ঘোষিত সূচি অনুযায়ী, লিওনেল মেসির ইন্টার মায়ামির ম্যাচ দিয়েই পর্দা উঠবে এমএলএসের নতুন মৌসুমের।

বাংলাদেশ সময় ২২ ফেব্রুয়ারি সকাল ৭ টায় রিয়াল সল্ট লেকের বিপক্ষে ইন্টার মায়ামির ম্যাচ দিয়ে শুরু হবে ২০২৪ সালের এমএলএস মৌসুম। চারদিন পর ২৬ তারিখ মৌসুমের প্রথম বড় ম্যাচ ইন্টার মায়ামির। এমএলএসের ফেবারিট এলএ গ্যালাক্সির বিপক্ষে ম্যাচ তাদের।

এমএলএসে যোগ দিয়ে প্রথম মৌসুমে মেসি লিগস কাপের শিরোপা জিতেছেন। এই মৌসুমে এর সুবাদে আরও কিছু আঞ্চলিক প্রতিযোগিতায় দেখা যাবে তাকে। তবে এবার লিগটাকেই নিশ্চিতভাবে ফোকাস করতে চাইবেন মেসি। গত মৌসুম একেবারেই ভাল যায়নি তার দল ইন্টার মায়ামির। ইস্টার্ন কনফারেন্সে ৩৪ ম্যাচে মার ৯ জয় ও ৭ ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে নিচের দিক থেকে দ্বিতীয় হয়েছে।

আর পড়তে পারেন