বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বরুড়ায় ব্যাংক কর্মকর্তাকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৯, ২০২১
news-image

 

এমডি. আজিজুর রহমান, বরুড়াঃ

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আমড়াতলী এলাকায় সংঘবদ্ধ ডাকাতদল ব্যাংক কর্মকর্তা সিরাজুল ইসলামকে (৪০) কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাত আনুমানিক ১০ টার দিকে বরুড়ার আমড়াতলী শাহেরবানু আইডিয়াল স্কুল এন্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়াই গ্রামের বাসিন্দা মৃত: ইসহাক মিয়ার ছেলে সিরাজুল ইসলাম দীর্ঘদিন যাবৎ আল-আরাফা ইসলামী ব্যাংক বরুড়া শাখার ফিল্ড কর্মকর্তার দায়িত্ব পালন করছেন। এ সুবাধে তিনি বরুড়া পৌরসদরের পাঠান পাড়া নামক এলাকায় বাসা ভাড়া থাকেন। সোমবার রাতে ভাগিনাকে কুমিল্লা বিশ্বরোড থেকে রিসিভ করার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে বরুড়া থেকে রওনা হন। পরে আমড়াতলী শাহেরবানু আইডিয়াল স্কুল এন্ড কলেজের সামনের মূল সড়কের উপর সংঘবদ্ধ ডাকাতদল পিকআপভ্যান আড়াআড়ি করে রেখে মোটরসাইকেলের গতিরোধ করে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। মোটরসাইকেল, মানিব্যাগ, ডেভিট কার্ড, ক্রেটি কার্ড ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে আমড়াতলী আল-আরাফা ইসলামী ব্যাংকের উপ-শাখার কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় ব্যবসায়ী জয়নলা মিয়া, আহত ব্যাংক কর্মকর্তা সিরাজুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যপারে আল-রাফা ইসলামী ব্যাংক বরুড়া শাখার ফিল্ড কর্মকর্তা মোঃ আনিসুর রহমান জানান, আহত সিরাজুল ইসলামের শারিরীক অবস্থা খুবই খারাপ। সে বর্তমানে কুমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে বরুড়া থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ জানান, বিষয়টি আমরা অবগত হয়েছি। আহত ব্যাংক কর্মকর্তা চিকিৎসাধীন আছেন। বিষয়টি নিয়ে নিবিড় তদন্ত চলছে।

আর পড়তে পারেন