শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার লাকসামে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ !

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ
কুমিল্লার লাকসামে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে এসিড নিক্ষেপ করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত ২টার দিকে লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এসিড নিক্ষেপের এ ঘটনা ঘটে। শনিবার তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানা যায়, গোবিন্দপুর গ্রামের আহসান কবিরের ঘরের জানালার গ্লাস ভেঙে তার স্ত্রী হাসিনা আক্তার পান্নার (৪৫) শরীরে এসিড নিক্ষেপ করা হয়েছে। এতে তার হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

হাসিনা আক্তার পান্না অভিযোগ করে বলেন, ‘তার দুই সন্তান চট্টগ্রামে পড়ালেখা করে। শুক্রবার রাতে তিনি একা বাড়িতে ছিলেন। তার স্বামী আরেকটি বিয়ে করার পর থেকে বাড়িতে আসেন না। এই নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছে। শুক্রবার রাত আনুমানিক ২টার দিকে ঘরের গ্লাস ভেঙে আমার শরীরে এসিড নিক্ষেপ করা হয়। ঘুমের মধ্যে হঠাৎ শরীরে জ্বালাপোড়া শুরু হলে আমি উঠে পড়ি। এসময় ৪/৫ জন ব্যক্তি একাধিকবার আমাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে।

ছেলে আবদুর রহমান তানিম বলেন, ‘আমি ও আমার বোন চট্টগ্রামে থাকি। মা-বাবার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। বাবা ছাড়া আমাদের কোনও শত্রু নেই। আমার ধারণা বাবাই মাকে হত্যার জন্য এসিড নিক্ষেপ করেছেন।’

অভিযুক্ত স্বামী আহসান কবির জানান, তিনি দীর্ঘদিন ধরে বাড়িতে থাকেন না। তিনি এ ধরনের কোনও ঘটনার সঙ্গে জড়িত নন। পুলিশ তদন্ত করলে প্রমাণিত হবে কে বা কারা এসিড নিক্ষেপ করেছে।

গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম বলেন, ‘এসিড নিক্ষেপের বিষয়টি শুনেছি। তবে কে বা কারা ওই নারীর ওপর এসডি নিক্ষেপ করেছে বিষয়টি নিশ্চিত নয়। তবে ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে।’

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে বলেন,‘এসিড নিক্ষেপের বিষয়টি শোনার পর পুলিশ ঘটনাস্থল গিয়েছে।’

আর পড়তে পারেন