শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ইয়াবা-চোরাইপণ্যসহ তিনজন আটক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৭, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের ইয়াবা ও চোরাইপণ্য পাচারকালে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। গতকাল দিবাগত রাত থেকে আজ সকাল পর্যন্ত কুমিল্লা জেলার আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা ইয়াবা ও চোরাই পণ্যসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ বিষয়ে বিজিবির পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কুমিল্লা ১০ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল ফারুকী জানান, জেলার সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীরা দেশের অভ্যন্তরে পাচারের জন্য ইয়াবা ও চোরাইপণ্য মজুদ করে রেখেছে।এমন তথ্যর পরে সীমান্তবর্তী কুমিল্লা জেলার সদর ও সদর দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করি। অভিযানে জেলার সদর দক্ষিণ উপজেলার বিরাহিমপুর এলাকা থেকে মথুরাপুর বিওপি টহলদল ১৩৭০ পিচ ইয়াবা ট্যাবলেট, যার আনুমানিক মূল্য ৪ লাখ ১১ হাজার টাকা ও একটি চোরাই মোটর সাইকেলসহ সদর দক্ষিণ উপজেলার কালিকাপুর গ্রামের মৃত ছামসুল হকের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৬), সদর উপজেলার তারাপুর গ্রামের মো:শাহ আলমের ছেলে মোঃ ইব্রাহিম (২৪) কে আটক করা হয়।

পরে অপর একটি অভিযানে সদর উপজেলার সীমান্তবর্তী বৌয়ারা বাজার এলাকার শাহাপুর নামক ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সদর উপজেলার মোগলটুলী এলাকার আবুল কাশেমের ছেলে মো:হোসেনকে আটক করা হয়।

অভিযানের সময় ভারতীয় ৭৩ প্যাকেট আতশবাজি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে আটককৃত মাদক ও চোরাইপণ্য মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে।

আর পড়তে পারেন