শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ধানের শীষ দাবি জেএসডি সম্পাদক মালেক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক ও ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য মালেক রতন ধানের শীষ প্রতীকের জন্য ব্যাপক দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছেন।

এ আসনে বিএনপির একাধিক প্রার্থী থাকলেও ঐক্যফ্রন্টের সিনিয়র নেতা হিসেবে তাকে ধানের শীষ প্রতীক বরাদ্দ দিতে কর্মী-সমর্থকরা দাবি জানিয়ে আসছেন। এ লক্ষ্যে মালেক রতন তার নির্বাচনী এলাকায় গণসংযোগসহ নানা কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।

২৮ নভেম্বর কুমিল্লা-৪ আসনে জাতীয় সমাজতান্ত্রিক দলের প্রার্থী হিসেবে মালেক রতন মনোনয়নপত্র দাখিল করেন। জেএসডি নেতাকর্মীরা জানান, জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের পর থেকে সাধারণ সম্পাদক মালেক রতন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন।

ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য হিসেবে তার ভূমিকা বেশ প্রশংসনীয় বলে দাবি নেতাকর্মীদের। তিনি কুমিল্লার দেবিদ্বার উপজেলার হাপুরখারা গ্রামের কৃতী সন্তান। ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে দলমত নির্বিশেষে নির্বাচনী এলাকায় রয়েছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা।

জেএসডি যে কয়েকটি আসন দাবি করে আসছে তার মধ্যে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনটি অন্যতম। তাকে এ আসনে ধানের শীষ প্রতীক বরাদ্দ দিলে আওয়ামী লীগের হাত থেকে আসন পুনরুদ্ধার করা সম্ভব বলে অভিমত জেএসডি নেতাকর্মীদের।

এ বিষয়ে জেএসডি সাধারণ সম্পাদক মালেক রতন বলেন, ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য হিসেবে আমি একটি আসনে মনোনয়নের দাবিদার। আশা করি, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা আমাকে অবশ্যই মূল্যায়ন করবে। তিনি বলেন, মনোনয়ন পেলে আমার বিজয় সুনিশ্চিত।

আর পড়তে পারেন