শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় নিজ গ্রামের মেয়ে আনিসার সঙ্গে গান গাইলেন আসিফ আকবর

আজকের কুমিল্লা ডট কম :
মে ৬, ২০২১
news-image

 

মাসুদ হোসেনঃ

তরুণ গীতিকার লালন লোহানীর কথায়, নাজির মাহমুদের সুরে ও মুশফিক লিটুর কম্পোজিশনে “আমি একটা আকাশ কিনতে চাই” গানে কন্ঠ দিয়েছেন বাংলা গানের যুবরাজ কুমিল্লার কৃতি সন্তান কণ্ঠশিল্পী আসিফ আকবর ও আতিয়া আনিসা।

দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর ২১ বছরের ক্যারিয়ারে গুণী, প্রতিষ্ঠিত ও নবীন গায়িকার সঙ্গে জনপ্রিয় অনেক দ্বৈত গানে কন্ঠ দিয়েছেন তিনি। তবে এবারে একটু অন্যরকম অনুভুতিতে স্বয়ং নিজ গ্রামের মেয়ে আতিয়া আনিসার সঙ্গে দ্বৈত গানে কন্ঠ দিয়েছেন কুমিল্লার এই গায়ক আসিফ আকবর।

চ্যানেল আই সেরাকন্ঠ থেকে উঠে আসা আতিয়া আনিসার সঙ্গে গান গাওয়া নিয়ে আসিফ আকবর বৃহস্পতিবার (৬ মে) ভেরিফাইড ফেজবুক পেজে লিখেন- আতিয়া আনিসা। এ প্রজন্মের গায়িকা। আমার সৌভাগ্য আমি একেবারে সিনিয়র ফিমেল সঙ্গীতশিল্পী থেকে শুরু করে জুনিয়রদের সাথে এখনো সমানতালে মার্চ করে যাচ্ছি। ইন্টারেসটিং ব্যাপার হচ্ছে সে আমার কুমিল্লার মেয়ে, একেবারে আমার গ্রামের মেয়ে। এজন্য একটু অন্যরকম ভাল লাগাও কাজ করছে। আশা করি ইন্ডাষ্ট্রীতে নিজের যোগ্যতায় টিকে যাবে সে।

এদিকে কণ্ঠশিল্পী আতিয়া আনিসা বলেন, এটা আমার জন্য অনেক বড় পাওয়া আসিফ আকবর স্যারের সাথে গান গাইতে পেরেছি। ফেসবুকে তার পোস্ট দেখে আমার আরও বেশি ভালো লাগছে। শুক্রবার (৭ মে) সন্ধ্যা ৭টায় হ্যালো মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে গানটি।

উল্লেখ্য, ২০১৭ সালের “চ্যানেল আই সেরা কন্ঠ” প্রতিযোগীতায় সেরা ১০-এ স্থান করেন আতিয়া আনিসা। এরপর ২০১৯ সালে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে কণ্ঠশিল্পী ইমরাম মাহমুদের সঙ্গে কন্ঠ দিয়েছেন “মেঘেরই খামে” গানে। আর এটিই ছিল আনিসার প্রথম মৌলিক গান।

আর পড়তে পারেন