শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও গাঁজাসহ আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৯, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক অভিযান পরিচালনা করে ৩৭ হাজার ৮০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৪০ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১১।

গোপন সংবাদের ভিত্তিতে ৯ আগস্ট জেলার কোতয়ালী মডেল থানাধীন অশোকতলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা। উক্ত অভিযানে ৩৭ হাজার ৮০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজনকে আটক করা হয়। সে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন উত্তর রেইসকোর্স গ্রামের মোঃ আব্দুল বাতেন এর ছেলে মোঃ জাকারিয়া হোসেন (৩৫)।

পৃথক অন্য একটি অভিযানে ৯ আগস্ট জেলার কোতয়ালী মডেল থানাধীন কালিকাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা। উক্ত অভিযানে ৪০ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। সে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন রামচন্দ্রপুর গ্রামের রুক মিয়ার ছেলে এমদাদুল হক মারুফ (৪৪)।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আর পড়তে পারেন