শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে ৩৮ কেজি গাঁজাসহ ৫ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লায় পৃথক তিনটি অভিযানে ৩৮ কেজি গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ১৩ ফেব্রুয়ারী ভোরে লাকসাম উপজেলার গন্ডামারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন লক্ষীপুর জেলার রায়পুর থানার পূর্বলাচ গ্রামের সিরাজ মিয়া এর ছেলে মোঃ রাজন (৩২)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

পৃথক আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ১৩ ফেব্রুয়ারী সকালে লাকসাম উপজেলার গন্ডামারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ি গ্রামের হাজী আব্দুল খালেক এর ছেলে নাজমুল হোসেন (৩০) এবং একই থানার বৈদ্দেরখিল গ্রামের এমতাজ আলীর ছেলে সাইদুল ইসলাম (২৩)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

পৃথক আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ১৩ ফেব্রুয়ারী সকালে লাকসাম উপজেলার পূর্ব লাকসাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন বগুড়া জেলার শেরপুর থানার আশ্রমখাগা গ্রামের জগদীশ চন্দ্র শীল এর ছেলে শ্রী সুকুমার চন্দ্র শীল (৪৯); এবং কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা গ্রামের আব্দুস সোবহানের ছেলে নুরুল আমিন (৩৫)।

এসব অভিযানের ঘটনায় লাকসাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন