রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় প্রেমিককে ডেকে নিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ প্রেমিকার বিরুদ্ধে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৭, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লায় মোবাইল ফোনে ডেকে নিয়ে আরাফাত ইসলাম রবিন নামে এক কলেজছাত্রকে পিটিয়ে জখম এবং পেট্রল দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। বুধবার গভীর রাতে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ওই ছাত্রকে জেলার আদর্শ সদর উপজেলার বড়দৈল এলাকায় ডেকে নেয় এক কিশোরী (১৬)।

এ সময় তাকে পিটিয়ে গুরুতর জখম করে গায়ে পেট্রল ঢেলে দেওয়া হয়। এতে ওই যুবকের শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়।

বৃহস্পতিবার এ বিষয়ে কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মুমূর্ষু অবস্থায় ওই ছাত্রকে ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

দগ্ধ আরাফাত ইসলাম রবিন (২০) একই উপজেলার আমতলী এলাকার ব্যবসায়ী রেজাউল করিমের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

ভুক্তভোগী যুবকের পিতা রেজাউলের লিখিত অভিযোগে জানা যায়, বুধবার রাত আনুমানিক ৯টায় দোকান থেকে ২ লাখ টাকা নিয়ে বাড়িতে ফেরার পথে প্রেমিকার (১৬) ফোন পেয়ে বড়দৈল গ্রামে ছুটে যান রবিন। সেখানে কিশোরী (১৬), তার ভাই অনিক (২০), বাবা শফিক ড্রাইভারসহ (৫৫) কয়েকজন মিলে রবিনকে ধরে হাত-পা বেঁধে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে মারধরের পর রবিনের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

তার চিৎকারে আশপাশের লোকজন এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণ করে। এতে তার পুরুষাঙ্গ ও শ্বাসনালিসহ শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে যায়। পরিবার ও স্থানীয়দের সহায়তায় প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে রাতেই ঢামেকে প্রেরণ করা হয়।

রবিনের বাবা রেজাউল জানান, সে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। ডাক্তাররা তার জন্য দোয়া করতে বলেছেন।

এদিকে খবর পেয়ে বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকারসহ কোতোয়ালি মডেল থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার এসআই সামসুল হক জানান, বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে গুনানন্দি গ্রাম থেকে প্রধান অভিযুক্ত অনিক ও কিশোরীকে (১৬) আটক করা হয়েছে। তদন্তের পাশাপাশি আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

আহত রবিনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক আহতের খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

আর পড়তে পারেন