মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ১৮ মামলার সাজাপ্রাপ্ত আসামী আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০২২
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে ১৮টি মামলায় সাজাপ্রাপ্ত ও আরও ৩টি মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আবুল কাশেম সেলিম (৪৪) নামে এক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটক হওয়া আবুল কাশেম উপজেলার উজিরপুর ইউনিয়নের বেলঘর (উজিরপুর) গ্রামের মৃত আলী আহাম্মদ এর ছেলে। আটককৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন মামলায় আদালত কর্তৃক রায়ে ১৯ বছর ২ মাসের সাজাসহ ৭৪ লাখ ৬৭ হাজার ৭৪০ টাকা অর্থদন্ড রয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে প্রেস কনফারেন্সের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম জানান, ‘চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এএসআই ইমরান হোসেন ও ইসমাইল হোসেনসহ থানা পুলিশের একটি টিম ওয়ারেন্ট তামিলে তৎপরতা বৃদ্ধির অংশ হিসেবে বিশেষ অভিযান পরিচালনা করে চট্টগ্রামের কোতয়ালী থানার আওতাধীন খাতুনগঞ্জ এলাকা থেকে রোববার রাতে ১৮টি মামলায় সাজাসহ মোট ২১টি মামলার পরোয়ানাভুক্ত আসামী আবুল কাশেম সেলিমকে গ্রেফতার করে।

আটক হওয়া আসামী দীর্ঘ ১৫ বছর যাবৎ ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে কৌশলে আত্মগোপনে ছিলো। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন