শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সাবেক এনএসআইয়ের কর্মকর্তার পরিবারের উপর হামলা-ভাংচুর, মামলা নেয়নি পুলিশ !

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা  সদর দক্ষিণ  উপজেলার  চৌয়ারার  কালিকিংকরপুর  গ্রামে সাবেক এনএসআই  কর্মকর্তা  মৃত. মোসলেম মিয়ার পরিবারের উপর হামলা-নিযার্তন ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সদর দক্ষিণ থানায় মামলা দায়ের  করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেছে নির্যাতিত পরিবার। উল্টো  সাবেক এনএসআই  কর্মকর্তা  মৃত. মোসলেম মিয়ার ছেলেকে মামলার আসামি করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গত  ১  মে  এ হামলা-ভাংচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় সাবেক এনএসআই  কর্মকর্তা  মৃত. মোসলেম মিয়ার ছেলে আমিনুল ইসলাম (২২), আরিফ (২৪), মেয়ে বকুল বেগম (৪১),  স্ত্রী নিলুফা বেগম (৬৬) রক্তাক্ত আহত হয়।

সাবেক এনএসআই  কর্মকর্তা  মৃত. মোসলেম মিয়ার মেয়ে বকুল বেগম  জানান, চাচা হুমায়ূন কবির, ফরিদ উদ্দিন, চাচাতো ভাই মাসুম, উজ্জ্বল, শাকিব গংরা বেশ কয়েক মাস ধরে আমাদের  বসতভিটা  ছেড়ে যাওয়ার জন্য চাপ দিয়ে আসছিল। আমরা বাড়ি ছেড়ে না যাওয়ায় তারা উত্তেজিত হয়ে ১ মে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমাদের বাড়িতে ঢুকে হামলা করে। আমাদের সবাইকে রক্তাক্ত জখম করে। ঘরে থাকা ৭৭ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। আমরা রক্তাক্ত আহত অবস্থায় থানায় গেলে পুলিশ বলছে আগে চিকিৎসা নেন। পরে মামলা হবে। পরে হাসপাতাল থেকে থানায় মামলা করতে গেলে পুলিশ আর মামলা নেয়নি। উল্টো আমার ভাইকে আসামি করে জেলহাজতে প্রেরণ করেছে।

বকুল বেগম তিনি অভিযোগ করে আরো বলেন, প্রভাবশালী মহলের ইন্ধনে এ ধরনের ঘটনা ঘটে । আমাদেরকে বাবার বসত ভিটা থেকে বঞ্চিত করার অপচেষ্টা চালাচ্ছে। আমাদেরকে প্রাণনাশের হুমকি দিচ্ছে ।  এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে থানা পুলিশের বক্তব্য পাওয়া যায়নি।

আর পড়তে পারেন