শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সোমবারে ১১১  জনের করোনা শনাক্ত: সবচেয়ে বেশি কুমিল্লা শহরে

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২২, ২০২০
news-image

 

নাছরিন আক্তার হীরা:

কুমিল্লা জেলায় আজ সোমবারে ১১১  জনের করোনা শনাক্ত হয়েছে। সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে কুমিল্লা সিটি কর্পোরেশনে। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৭৯২ জনে।

আজকের রিপোর্টে ৪ জন মৃত দেখানো হয়েছে। এদের মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশনে ২ জন, চান্দি নায় একজন ও আর্দশ সদরে  একজন। ফলে মৃত্যু সংখ্যা ৮৩ জন হলো ।

আজকের রিপোর্টে ২২ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা হলেন আর্দশ সদরে ১১ জন, বরুড়ায় ৬  জন, নাঙ্গলকোটে ২ জন  ও হোমনায় ৩ জন ।

আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে- সিটি করপোরেশনে ৭৪ জন,  সদর দক্ষিণে  ১  জন, চৌদ্দগ্রামে ৬ জন, নাঙ্গলকোটে ২৬ জন ও লালমাইয়ে ৪ জন।

সোমবার (২২ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ২৮২ জন, মুরাদনগর ২১৫ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ৭০৯  জন, লাকসামে ১৭১ জন, চান্দিনায় ১৭০ জন, তিতাসে ৭১ জন, দাউদকান্দিতে ১১৫ জন, বরুড়ায় ৮৪ জন, বুড়িচংয়ে ১৪৬ জন, মনোহরগঞ্জ উপজেলায় ৭৩ জন, ব্রাহ্মণপাড়ায় ৫১ জন, নাঙ্গলকোটে ১৫৪  জন, হোমনায় ৬৯ জন, কুমিল্লা সদর দক্ষিণে ৭২ জন, লালমাইয়ে ৩৮  জন, চৌদ্দগ্রামে ২১৩  জন, আদর্শ সদরে ১১২ জন, মেঘনায় ২৫ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৬ হাজার  ৬৫২  জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১৫ হাজার ১২৬ জনের। এর মধ্যে ২ হাজার ৭৯২ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৮৩ জন এবং সুস্থ হয়েছে মোট ৭৯৯ জন।

 

 

 

আর পড়তে পারেন