সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ৯৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক সিএনজি ও কাভার্ডভ্যান জব্দ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৯, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লায় পৃথক তিনটি অভিযানে ৯৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ০৮ জানুয়ারী দুপুরে সদরের টিক্কারচর ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৬ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী’কে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার চন্ডিপুর গ্রামের মোঃ মনিরুল ইসলাম এর ছেলে মোঃ মাসুদ রানা (২৩)।

অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ৮ জানুয়ারী দুপুরে সদরের মুন্সীবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৮ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ৮ জানুয়ারী তারিখ রাতে জেলার বুড়িচং থানাধীন নাজিরাবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন চট্টগ্রাম জেলার হালিশহর থানার মগপাড়া আনন্দপুর গ্রামের মৃত মোতাহের হাওলাদার এর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩৮); এবং ২। কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার তেলিকুনা সাহাপাড়া গ্রামের মৃত কানুলাল সাহা এর ছেলে বিশ্বজিৎ চন্দ্র সাহা (৩৮)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

এ ঘটনায় কোতয়ালী মডেল ও বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন