রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীর রাস্তায় ট্রাফিক পুলিশ সদস্যদের নিয়ে ইফতার করলেন পুলিশ সুপার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০২৩
news-image

ইসতিয়াক আহমেদ:

কুমিল্লা নগরীর রাস্তার পাশে কুমিল্লা ট্রাফিক বিভাগের ট্রাফিক সদস্য ও কমিনিউটি পুলিশ সদস্যদের নিয়ে ইফতারে আয়োজন করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান।

শনিবার (১৫ এপ্রিল) কুমিল্লা নগরীর কান্দিরপাড় লিবার্টি মোড়ে এই আয়োজন করা হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: আফজাল হোসেন , অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) খন্দকার আশফাকুজ্জামান প্রমুখ।

ইফতারের এই আয়োজনে কুমিল্লা ট্রাফিক বিভাগের প্রায় ২০০ জন ট্রাফিক সদস্যদের ইফতার খাওয়ানো হয়েছে। এই সময় উপস্থিত আরো ৫০ জনের মত অসহায় মানুষকে ইফতারের প্যাকেট দেয়া হয়।

পুলিশ সুপারের দাওয়াত পেয়ে ইফতার পার্টিতে উপস্থিত হয়ে ট্রাফিক পুলিশ সদস্য করিম সময় সংবাদকে জানান পুলিশ সুপার স্যারের সাথে ইফতার করে অনেক ভাল লাগছে। এই প্রথম কুমিল্লায় এমন দাওয়াত আমরা পেয়েছি। আমরা প্রতিদিনই রাস্তায় ইফতার করি। কিন্তু আজকে সব স্যারদের সাথে ইফতার করতে পেরে অনেক ভাল লাগছে।

কুমিল্লা ট্রাফিকের ওসি জিয়াউল চৌধুরী টিপু  জানান, পুলিশ সুপার স্যারের জন্য আজকে ট্রাফিকের সকল পুলিশ সদস্যরা একসাথে ইফতার করতে পেরেছে যা সত্যিই প্রশংসনীয়। আমি পুলিশ সুপার স্যারকে ধন্যবাদ জানায় এতো সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য।

এই আয়োজন নিয়ে কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান  জানান, ট্রাফিক পুলিশ সদস্যরা সারাদিন রোদের মধ্যে দাড়িয়ে ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করে। তাদের কাজটা অনেক কঠিন। রোদ বৃষ্টি সব সময় তারা রাস্তায় থাকে। এই ইফতারের মাধ্যমে তাদের সাথে কিছুটা সময় কাটিয়ে আমার অনেক ভাল লেগেছে। আশা করি তাদের কাছেও এই আয়োজনটা ভাল লেগেছে।

আর পড়তে পারেন