শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হক আর নেই

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আমিনুল হক ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে—-রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন।
সোমবার (৭ আগষ্ট) দুপুর ২ টায় কুমিল্লা মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।
তিনি নগরীর সুজানগর এলাকার বাসিন্দা। তবে শহরের চকবাজার এলাকায়ও তিনি বসবাস করতেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
সাংবাদিক আমিনুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা প্রেসক্লাবের আহ্বায়ক মাসুক আলতাফ চৌধুরী, সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল, সাবেক যুগ্ম-সম্পাদক হুমায়ন কবির রণী, সাবেক সাংগাঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, সাবেক দপ্তর সম্পাদক বাহার রায়হান, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাওহিদ হোসেন মিঠু, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন আকাইদ, সাবেক নির্বাহী সম্পাদক ইয়াসমিন রীমা, সদস্য বাংলার আলোড়নের প্রধান সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য সাদিক হোসেন মামুন,কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ওমর ফারুকী তাপস ও সাধারণ সম্পাদক বাহার রায়হান, কুমিল্লা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহজাদা এমরান, কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ন কবির রণী, সাধারণ সম্পাদক আশিকুর রহমান সোহেল, সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কুমিল্লা ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশনের আহ্বায়ক ইমতিয়াজ আহমেদ জিতু, সদস্য সচিব হাবিবুর রহমান খান, কুমিল্লা জার্নালিষ্ট রাইট কাউন্সিলের আহ্বায়ক রমিজ খান ও সদস্য সচিব ইমতিয়াজ আহমেদ জিতু, কুমিল্লা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি নজরুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক দিলীপ মজুমদার, কুমিল্লা সাংবাদিক ক্লাবের সভাপতি তাওহিদ হোসেন মিঠু, সাধারণ সম্পাদক আশিকুর রহমান সোহেল প্রমুখ।
বিকেল সাড়ে ৪ টায় গর্জনখোলা মসজিদের সামনে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। রাত ৭ টায় ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় এবং রাত ৯ টায় নিজ এলাকা সুজানগরে তৃতীয় জানাজা শেষে টিক্কাচর কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আর পড়তে পারেন