বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তিতে ধর্ষণ মামলার আসামী রোমান হোসেন গ্রেপ্তার

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০১৮
news-image

 

স্টাফ রিপোটার

শাহরাস্তিতে কলেজ শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি রোমান হোসেন (২০) নামে এক গ্রেপ্তার আটক করেছে পুলিশ। শাহরাস্তি পৌর শহরের ঠাকুরবাজার এলাকায় থেকে  তাকে গ্রেপ্তার করেন।

কলেজ শিক্ষার্থী পরিবার ও শাহরাস্তি মডেল থানা পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার টামটা উত্তর ইউনিয়নের তারালিয়া গ্রামের ইমান হোসেনের সদ্য কলেজ পড়ুয়া কন্যা (১৮) কে মঙ্গলবার মেহের ডিগ্রী কলেজের সামনে থেকে পূর্ব পরিচিত দুই যুবক রোমান হোসেন ও সাদ্দাম হোসেন প্রলোভন দিয়ে তাকে তুলে নিয়ে যায়। মঙ্গলবার ও বুধবার দুইদিন তাকে স্থানীয় ঠাকুরবাজার এলাকায় একটি বিল্ডিংয়ের কক্ষে আটক রেখে রোমান তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

বুধবার বেলা ১১ টায় রোমান ওই কলেজ ছাত্রীকে টামটা এলাকার তার নানার বাড়ির সামনে ফেলে যায়। তার নানার বাড়ির লোকজন মেয়ের বাবা ইমান হোসেনকে খোবর দেয়, মেয়ের পরিবার তাকে বাড়ি নিয়ে দুইদিন নিখোঁজ হওয়ার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে মেয়েটি তার পরিবারের কাছে বিস্তারিত খুলে বলে।

মেয়ের কাছ থেকে বিস্তারিত শুনে টামটা উত্তরের চেয়ারম্যান ওমর ফারুক দর্জিকে অবহিত করে শাহরাস্তি মডেল থানায় একটি মামলা দায়ের করেন যার নং -২৪, তাং -২৪-৫-২০১৮।

মামলার পর শাহরাস্তি থানার উপ পরিদর্শক (এস আই) মো: নাসির উদ্দিন ধর্ষণ এর ঘটনায় জড়িত রোমান হোসেনকে আটক করে, কোর্ট হাজতে প্রেরণ করে। পুলিশ জানায় মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। রির্পোট পেলেই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

আর পড়তে পারেন