শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে মার্কেটিং কার্নিভাল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৮, ২০১৯
news-image

শাহাদাত বিপ্লব, কুবি :
কেইস স্টাডি প্রতিযোগিতা, বসন্ত উৎসব, কনসার্ট, ফটো সেশন, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন ধরনের খেলাধুলা, মার্কেটিং সামিটসহ নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) প্রথমবারের মত শুরু হতে যাচ্ছে মার্কেটিং কার্নিভাল।

আগামী ১১ ফেব্রুয়ারি থেকে মার্কেটিং বিভাগের আয়োজনে ৪ দিনব্যাপী এ কার্নিভাল অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে কার্নিভালের বিষয়টি তুলে ধরেন আয়োজকরা।

চার দিন ব্যাপী এই অনুষ্ঠানের প্রথম দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান, অতিথি হিসেবে থাকবেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী এবং বিশেষ অতিথি থাকবেন এফবিসিসিআই ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর।

এছাড়াও ২য়, ৩য় ও ৪র্থ দিনে ড্যাফোডিল গ্রুপ ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের চ্যেয়ারম্যান মো. সবুর খান, আর এফ এল গ্রুপের হিউমেন রিসোর্স এর প্রধান সান্তুনু রায়, বেঙ্গল গ্রুপের প্রধান মার্কেটিং অফিসার আফতাব মাহমুদ খুরশিদ, গ্রামীনফোন (চট্টগ্রাম) সার্কেল মার্কেটিং এর প্রধান মুহাম্মদ রিজওয়ান চৌধুরী, গোল্ড সিলভার লিমিটেড এর চ্যেয়ারম্যান প্রফেসর মো. ফারুক আহমেদ, আর এফ এল পাইপ এবং ইলেকট্রিক্যাল গ্রুপের মার্কেটিং বিভাগের প্রধান মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম, বাংলাদেশ ভোজ্য তেল লিমিটেড এর মার্কেটিং ম্যানেজার ফাইসাল মাহমুদ, পেপসিকো ফার্মাসিউটিক্যাল লিমিটেডের সঞ্জয় কুমার রায় প্রমুখ উপস্থিত থাকবেন।
সংবাদ সম্মেলনে বিভাগটির বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আমজাদ হোসেন সরকার, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান, মোঃ আব্দুল্লাহ এবং মোঃ জিল্লুর রহমান সিদ্দিকী, কার্নিভালের কো-অর্ডিনেটর মাহিদুল ইসলাম শিহাদসহ আয়োজক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন