রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবি শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০২৩
news-image

চাঁদনী আক্তার, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন বিভাগের
এক শিক্ষার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। সোমবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় বঙ্গবন্ধুর ভাষ্কর্যের পাদদেশে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা হামলাকারীর জামিন নামঞ্জুর করে আসামিকে বিচারের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনের সমন্বয়ক সাকিব হোসেন বলেন, আজকে আমরা আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর উপর হামলার বিচারের দাবিতে উপস্থিত হয়েছি। এর মাধ্যমে আমরা সবার কাছে এই বার্তা দিতে চাই যে, বিশ্ববিদ্যালয় একটি পরিবার যেখানে কেউ হামলার শিকার হলে আমরা চুপ থাকব না। আমরা এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।

সহপাঠী জ্যোতি বলেন,ঘরের মধ্যে থেকে যদি আমরা আহত হই। নিজেদের নিরাপত্তা যদি আমরা নিশ্চিত করতে না পারি তাহলে আমরা ঘরে কিভাবে থাকব? আমরা সকলের নিরাপত্তা চাই এবং সেতুর উপর হামলার আমরা সুষ্ঠ বিচার চাই যাতে কোন অপরাধী কারো উপর অত্যাচার করার সাহস না পায়।

মানববন্ধনকারী শিক্ষার্থী রাকিব বলেন, হামলাকারীর জামিনে বের হয়ে রাজনৈতিক ছত্রছায়ায় স্বাধীনভাবে চলাফেরা করছে। এবং তারা পারিবারিকভাবে বিষয়টির বিচার করতে চাচ্ছে। এতে করে সুষ্ঠ বিচার প্রাপ্তির ব্যাপারে সন্দেহ তৈরি হয়েছে। আমরা চাই আদালতের মাধ্যমে সুষ্ঠ বিচার হোক।

উল্লেখ্য, গত শনিবার পারিবারিক কলহের জেরে প্রতিবেশির হামলার শিকার হন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের এক শিক্ষার্থী।