রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সারাদেশে ‘সন্ত্রাসী কর্মকাণ্ড’ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করলো কুবি ছাত্রলীগ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০২৩
news-image

চাঁদনী আক্তার,কুবি:

পদযাত্রার নামে সারাদেশে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড এবং মিরপুর বাংলা কলেজের শিক্ষার্থীদের উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বুধবার (১৯ জুলাই) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক হতে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ব্যবসায় শিক্ষা অনুষদের সামনে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরান হোসাইন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ম. রকিবুল হাসান রকি, ইমাম হোসেন মাসুম ও জাহিদুল ইসলাম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, কজী নজরুল ইসলাম হলের (ভারপ্রাপ্ত) সভাপতি নাজমুল হাসান পলাশ, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের সভাপতি ইসরাত জাহান জেরিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগর (ভারপ্রাপ্ত) সভাপতি তাহারাতবির হোসেন পাপন মিয়াজী ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক শরিফ উদ্দিনসহ হলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় তাহারাতবির হোসেন পাপন মিয়াজী বলেন, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরোদ্ধে ছাত্রলীগ সদা প্রস্তুত। দেশের বিভিন্ন জেলায় ও ক্যাম্পাসগুলোতে বিএনপি-জামাতের হামলা ও সকল অপশক্তি প্রতিরোধে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ প্রস্তুত।

আর পড়তে পারেন