শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ইফতার ও মিলনমেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০২৩
news-image

খন্দকার মহিবুল হক:

শিক্ষা প্রতিষ্ঠান সবার কাছেই একান্ত আনন্দ ভূবন। আর সেখানে যদি হয় নতুন পুরাতনদের মিলন মেলা তাহলে তো কথাই নেই।

শনিবার (১৫ই এপ্রিল) এই রকম একটি দারুন আয়োজন করেছে কুমিল্লা সরকারি কলেজ হিসাববিজ্ঞান বিভাগ।

“এসো মিলি মিলন মেলায়, নতুন পুরাতন সবাই সবার” এই প্রতিপাদ্যকে ধারন করে হিসাববিজ্ঞান বিভাগ কুমিল্লা সরকারি কলেজ এক মিলন মেলা ও ইফতার মাহফিলের আয়োজন করেছে।

বিভাগের বিভাগীয় প্রধান আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: বাহাদুর হোসেন।

অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগ বিভাগীয় প্রধান সেলিম শিকদার,  রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান  ড. মাহমুদুন্নবী, কুমিল্লা সরকারি কলেজের  শিক্ষক পরিষদের সাবেক সম্পাদক   আব্দুস সালাম, কুমিল্লা উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক  আজহারুল ইসলাম।

অনুষ্ঠানের সহযোগী সংগঠন একাউন্টিং এল্যাইমনাই এসোসিয়েশন অব কুমিল্লা গভার্মেন্ট কলেজ এর সাধারণ সম্পাদক পারভেজ, ইমাম হোসাইন ও অন্যান্যরা বক্তব্য প্রধান করেন।

বিভাগের সাবেক শিক্ষার্থী (সেশন ১১-১২) খন্দকার মহিবুল হকের সঞ্চালনায় নিজেদের অনুভূতি প্রকাশ করেন শাখাওয়াত হোসাইন আলম, এন ডি নয়নসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে ১৮-১৯ বর্ষের শিক্ষার্থী দেলোয়ার কোরআন তেলওয়াত করেন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন   কুমিল্লা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় শিক্ষক সাইফ বাবু ।

প্রধান অতিথি সারা বিশ্বের শান্তি কামনা করে সবার কাছে দু’য়া  চেয়ে বলেন এই রকম অনুষ্ঠান কলেজের জন্য অনুসরণীয় হয়ে থাকবে, তিনি এই অনুষ্ঠান আয়োজন করার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে অনুষ্ঠানের সভাপতি আনোয়ারুল হকের বক্তব্য ও দোয়া মুনাজাতের মাধ্যেমে অনুষ্ঠানের শেষ হয়।

আর পড়তে পারেন