শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৫ আসন: সাবেক আইনমন্ত্রী খসরুর আসনে নৌকা চান স্ত্রী-ভাই

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে সংসদ সদস্য হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দিয়েছেন দেবর ও ভাবি। এ নিয়ে এলাকায় চলছে আলোচনা।

সাবেক আইনমন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মরহুম অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর স্ত্রী সেলিমা সোবহান খসরু এবং তার ছোট ভাই জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল মমিন ফেরদৌস এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান।

জানা গেছে, সাবেক আইনমন্ত্রী মরহুম আব্দুল মতিন খসরুর আসনে এবারের দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে এ পর্যন্ত ২৯ জন দলীয় নেতাকর্মী নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র ক্রয় করেছেন এবং জমাও দিয়েছেন। এর মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছেন প্রয়াত আব্দুল মতিন খসরুর স্ত্রী সেলিমা সোবহান খসরু এবং ছোট ভাই অ্যাডভোকেট আব্দুল মমিন ফেরদৌস।

সেলিমা সোবহান খসরু জানান, আমি সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর স্ত্রী হিসেবে দলীয় মনোনয়ন তুলে জমা দিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে তৃণমূলের সব নেতাকর্মীকে নিয়ে কাজ করব। আমি ইনশাল্লাহ বিজয় লাভ করব। আব্দুল মতিন খসরুর অসমাপ্ত কাজ সমাপ্ত করব।

আব্দুল মমিন ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি আওয়ামী লীগের সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে কাজ করব। আমার বিশ্বাস সকল মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচন করবেন। আমার মরহুম বড় ভাই আব্দুল মতিন খসরুর পরিকল্পিত যে কাজগুলো রয়েছে তা সমাপ্ত করব।

আর পড়তে পারেন