বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ১০ ব্যবসায়িকে জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৭, ২০২০
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় রবিবার (১৭ মে) বাজারের বিভিন্ন কাপড় ও ইলেকট্রনিক্সসহ ১০টি দোকানের মালিককে জরিমানা করা হয়েছে।

সেনাবাহিনীর সহযোগিতায় এদিন দুপুর ১২টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম মহামায়া বাজারের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এ সময় পশ্চিম বাজারের আব্দুর রাজ্জাক সুপার মার্কেটের ৯টি দোকানের মালিককে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখার দায়ে প্রত্যেককে ১ হাজার টাকা করে সর্বমোট ৯ হাজার টাকা ও ভিশন ইলেকট্রনিক এর মালিককে ৩ হাজার টাকাসহ সর্বমোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় নিত্যপ্রয়োজনীয় দোকান ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে মাইকিংসহ নানা ভাবে প্রচার চালানো হচ্ছে। এই নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে। এদিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা শেষে হাজীগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলার ২ অসহায় ব্যক্তিকে সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

আর পড়তে পারেন