সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মুনতাকিম আশরাফ টিটুর শোডাউন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩০, ২০২৩
news-image

 

চান্দিনা প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুমিল্লা-৭ (চান্দিনা) নির্বাচনী এলাকায় ব্যাপক শোডাউন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটু সিআইপি এবং তার নেতাকর্মী ও সমর্থকরা। মুনতাকিম আশরাফ কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পদক এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর বর্তমান পরিচালক ও সাবেক সিনিয়র সহ-সভাপতি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকা থেকে নয় শতাধিক মোটরসাইকেল, মাইক্রোবাস, পিকআপ ও সিএনজি চালিত অটোরিক্সা নিয়ে উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে শোডাউনটি শুরু হয়। উপজেলার মহিচাইল, দোল্লাই নোয়াবপুর, জোয়াগ, বরকরই, মাইজখার, এতবারপুর এবং চান্দিনা পৌরএলাকার বিভিন্ন সড়ক ও বাজার ঘুরে উপজেলা সদরের চান্দিনা মহিলা কলেজে গিয়ে শোডাউনটি শেষ হয়।

শোডাউনে অংশগ্রহণকারী নেতাকর্মীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ফেস্টুন, প্লেকার্ড বহন করে উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় জয় বাংলা ও নৌকার স্লোগানে গোটা উপজেলা মুখরিত করেন।

শোডাউনে অন্যদের মধ্যে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ, শাহাদাৎ হোসেন মজুমদার, দেলোয়ার হোসেন সিআইপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আহাম্মদ খালেদ, মোখলেছুর রহমান দুলু মাস্টার, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম তুহিন, সাইফুল ইসলাম মজুমদার শিপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবি সিদ্দীক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মহিউদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. জহিরুল ইসলাম মুন্সী, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবদুস ছালাম কমিশনার, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. সেলিম ভূইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. খোরশেদ আলম, মাধাইয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. অহিদ উল্লাহ্, শুহিলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইমাম হোসেন সরকার, মহিচাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু মুছা মজুমদার, নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যানা মো. সাহাবুদ্দিন মাস্টার, জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম-সধারণ সম্পাদক মো. জুয়েল মুন্সী, এতবারপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ.কে.এম মামুনুর রশিদ আবু, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি প্রমুখ।

উল্লেখ্য, ২০২১ সালের ৩০ জুলাই সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি’র মৃত্যু হলে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনটি শূন্য হয়। এর পর উপ-নির্বাচনে প্রয়াত সংসদ সদস্য আলী আশরাফ এর একমাত্র ছেলে ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সহ একাধিক দলীয় নেতা আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন। পরে এই আসনে দলটির মনোনয়ন পেয়ে অধ্যাপক ডা. প্রান গোপাল দত্ত একই বছরের ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সংসদ সদস্য নির্বাচিত হন।

আর পড়তে পারেন