শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ভুয়া ডাক্তারের চিকিৎসায় নিহত দুই নবজাতকের দাফন সম্পন্ন

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

চান্দিনায় এক ভুয়া গাইনি ডাক্তারের অপচিকিৎসায় নিহত দুই নবাজাতকের দাফন সম্পন্ন হয়।

শুক্রবার (৪ মে) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেন্সিক বিভাগে ময়নাতদন্ত শেষে চান্দিনা থানা পুলিশ শিশু দুটির পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। দুপুর ২টায় চান্দিনা থানা থেকে লাশ নিয়ে যায় পরিবারের সদস্যরা। পরে বিকেলে চান্দিনা উপজেলার বিচুন্দাইর-করইয়ারপাড়া গ্রামের প্রবাসী সফিকুল ইসলাম এর পুত্র সন্তান এবং কংগাই গ্রামের ওমর ফারুক এর পুত্র সন্তান কে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানাযায়, শিশুদের লাশ পৃথক গ্রামে পৌঁছলে শোকের ছায়া নেমে আসে। আত্মীয়স্বজনের কান্নায় আশপাশের এলাকার পরিবেশ ভারি হয়ে ওঠে। ক্ষুব্ধ এলাকাবাসী সংশ্লিষ্ট ভুয়া ডাক্তারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। শুক্রবার সন্ধ্যায় এরিপোর্ট লেখা পর্যন্ত ওই ঘটনায় কোন পরিবারের পক্ষ থেকে কেউ চান্দিনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নি।

এদিকে ঘটনার সাথে সম্পৃক্ত সন্দেহে চান্দিনার দোল্লাই নোয়াবপুর বাজারের নাহার কনসালটেশন সেন্টার থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় আটক করা ভুয়া গাইনি ডাক্তার কামরুন্নাহারের সহযোগী ইয়াসমিন (৩৫) কে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিয়েছে চান্দিনা থানা পুলিশ। অপরদিকে বৃহস্পতিবার বিকালে ঘটনার পর থেকে পলাতক রয়েছে ভুয়া গাইনি ডাক্তার কামরুন্নাহার।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, সংশ্লিষ্ট ডাক্তারকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরও জানান, নিহত দুইজনের পরিবারের পক্ষ থেকে এখনও কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে মামলা নথিভুক্ত করা হবে।

আর পড়তে পারেন