শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় সংস্কৃতিক কর্মীসহ সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০২৩
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় সাংস্কৃতিক সংগঠন কণ্ঠসাধন আবৃত্তি পর্ষদের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লা’র চান্দিনা প্রতিনিধিসহ ৩ জন সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা ৬ কোটি টাকার মানহানির মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করে সংগঠনের সদস্যরা।

শনিবার (১০ জুন) বিকেলে চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করেন তারা। এসময় বক্তৃতা করেন- সংগঠনের সভাপতি অধ্যাপক এনায়েত উল্লাহ্ ভূইয়া, সহ-সভাপতি অধ্যাপক গৌতম কুমার দেব শ্যামল, মামুনুর রশিদ সরকার, সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন নাঈম।

মানববন্ধনে- সংগঠনের প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন, প্রচার সম্পাদক মো. আবদুল বাতেন, অর্থ সম্পাদক ইসমাইল মোহাম্মদ আলী বাবু, ব্যবসায়ী মো. জাকির হোসেন, মো. খোকন মিয়াসহ সংগঠনের কোমলমতি শিশু কিশোর সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার (৭ জুন) কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৭নং আমলী আদালতে ওই ৩জন সাংবাদিককে সহ ৪ জনকে আসামী করে ৬ কোটি টাকার মানহানির অভিযোগ এনে মামলাটি দায়ের করেন চান্দিনার সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি’র অনুসারী চান্দিনা পৌর কৃষকলীগ সভাপতি জয়নাল আবেদীন জনি। মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই কুমিল্লা কে নির্দেশ দেন আদালত।

আর পড়তে পারেন