শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার নাঈম হাসানের উদ্যোগে গণসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২০, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে নিজেদের প্রার্থীতা জানান দিচ্ছে আগামী সংসদ নির্বাচনে সম্ভ্যাব্য প্রার্থীরা।তারই ধারাবাহিকতায় কুমিল্লা -১ দাউদকান্দি -মেঘনা আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম হাসান জামিল সাত্তার এর পুত্র কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান গতকাল দাউদকান্দি উপজেলার পাচগাছিয়া ও দৌলতপুর ইউনিয়নে গণসংযোগ, পথসভা করেন।দিনব্যাপী এ প্রচারনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্যে রাখেন।

আলোচনা সভায় বক্তৃতা কালে,তিনি তার পারিবারিক ও রাজনৈতিক ইতিহাস তুলে ধরেন। তিনি ২০১৪ সালে তার প্রতি জনগন যে সারা দিয়েছিল, ভবিষ্যতে ও সকলের সহযোগিতা কামনা করেন তিনি। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ও নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

দলীয় মনোনয়নের ব্যাপারে আশাবাদী এ তরুন নেতা বলেন,আমার রাজনৈতিক অতীত কর্মকান্ডের ধরুন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আশা করি দল আমাকে মনোনয়ন দিবে।দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এ নেতা বলেন,বিজয়ী হতে পারলে কুমিল্লা -১আসনের উন্নয়নের গতিকে ত্বরান্বিত করবেন।বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করার ও আশা ব্যাক্ত করেন।তিনি পাচগাছিয়া ইউনিয়ন এর শ্রী রায়ের চর বাজার ও তুলাতলী বাজার এবং দৌলতপুর ইউনিয়ন এর পালের বাজার ও কানাচোয়া এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি দাউদকান্দি ও মেঘনা উপজেলার প্রতিটি ইউনিয়নে গণসংযোগ এর মাধ্যমে নিজের অবস্থান তুলে ধরে প্রচারনা চালানোর ঘোষণা দেন।

আর পড়তে পারেন