শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনা পৌর ২নং ওয়ার্ডের তরুন সমাজের উদ্যোগে ঈদ পূর্ণ মিলনী ও গুণীজন সম্মাননা প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০১৮
news-image

আশিকুর রহমান আশিকঃ
কুমিল্লা চান্দিনা পৌরসভার ২নং ওয়ার্ড তরুণ সমাজের আয়োজনে ঈদ পূর্ণ মিলনী ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, শিক্ষক, অধ্যক্ষ/ অধ্যাপক / প্রভাষক, বি.সি.এস প্রশাসন ক্যাডার,ডাক্তার,ইঞ্জিনিয়ার ও আইনজীবিসহ মোট ৪০ জনকে সম্মাননা ও উপহার দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন চান্দিনা পৌরসভার মেয়র মোঃ মফিজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, চান্দিনা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান সরকার। অনুষ্ঠানে ষ্ঠানে সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন।

সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে এলাকাবাসীর উন্মুক্ত আলোচনায় বক্তারা বলেন, চান্দিনার পৌরসভার মেয়র মোঃ মফিজুল ইসলাম নির্বাচনের আগে আমাদের যেই প্রতিশ্রুতি দিয়েছিলেন তা আমরা অনেকাংশ বাস্তবায়ন হতে দেখেছি। হারং ২নং ওয়ার্ডের রাস্তা,ড্রেন,ব্রীজ এর উন্নয়ন হয়েছে এবং ল্যাম্পপোষ্ট এর প্রতিটায় আলোর ব্যবস্থা করে দিয়েছেন। ছিনতাই নেই। রাস্তায় চলাচলে কারো অসুবিধা হচ্ছে না। তাই আমরা আগামীতেও এমন মেয়র চাই, যিনি সব সময় সাধারণ মানুষের কথা চিন্তা করবেন পাশে থাকবেন। প্রধান অতিথি চান্দিনার পৌর মেয়র মোঃ মফিজুুল ইসলাম বলেন, আমি আপনাদের পাশে আছি থাকবো, আমি ইতিমধ্যে আপনাদের ওয়ার্ডে প্রায় কাজ শেষ করে দিয়েছি । আগামী এক বছরে মধ্যে বাকি কাজ যা আছে তা শেষ করে দেয়া হবে। আমি ইতিমধ্যে আপনাদের মাঝে বয়স্ক ভাতা,বিধবা ভাতা,শিশু ভাতা দিয়েছি। চেষ্টা থাকবে সবাইকে সহযোগীতা করার।

আলোচনা শেষে প্রধান অতিথি চান্দিনার পৌর মেয়র মো্ ঃমফিজুল ইসলামকে উন্নয়নের রূপকার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয় হারং ২নং ওয়ার্ড এর পক্ষ থেকে। ঈদ পূর্ণ মিলনী ও গুনীজন সম্মাননা সহযোগীতায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শরিফুল মোহম্মদ মহিবুল্লাহ ।

 

আর পড়তে পারেন