শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে আমন্ত্রণ না পেয়ে বিএনপির কার্যালয়ে ভাংচুর করলেন যুবদল নেতা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এক কর্মসূচিতে দাওয়াত না দেওয়ার ক্ষোভে চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি কার্যালয়ে আসবাবপত্র ভাংচুর করার অভিযোগ উঠেছে যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হকের বিরুদ্ধে।

কুমিল্লার চৌদ্দগ্রামে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠানে যুবদল নেতা কর্মসূচিতে আমন্ত্রণ না পেয়ে বিএনপি কার্যালয় ভাংচুর করেন।

স্থানীয় বিএনপি নেতাকর্মীরা জানান, বুধবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম বাজারে বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে পৌর বিএনপির সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন পাটোয়ারী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী পাটোয়ারী নুরু, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মামুনসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। অনুষ্ঠান শেষে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হক অতর্কিতভাবে এসে নেতাকর্মীদের অশালীন ভাষায় গালমন্দ করে আসবাবপত্র ভাংচুর করে এবং দেওয়ালে লাগানো জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলেন।

চৌদ্দগ্রাম পৌর বিএনপির সদস্য সচিব ও অনুষ্ঠানের সভাপতি হারুন অর রশীদ মজুমদার বলেন, অনুষ্ঠানের শেষপর্যায়ে উপজেলা যুবদল সাধারণ সম্পাদক নাজমুল হক কোনো কারণ ছাড়াই অফিসে এসে গালমন্দ করে এবং আসবাবপত্র ভাংচুর করেন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও উপজেলা বিএনপির সভাপতি মো. কামরুল হুদা বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে খালেদা জিয়ার জন্মদিন এবং রোগমুক্তি কামনায় মিলাদ-আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শেষ পর্যায়ে কোনো কারণ ছাড়াই উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হক অফিসে প্রবেশ করে ভাংচুর করে। এছাড়াও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলে। তিনি যুবদল নেতা নাজমুল হকের এসব কর্মকাণ্ডের বিষয়ে দলীয় গঠনতন্ত্র মোতাবেক শাস্তি দাবি করেন।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকালে অভিযুক্ত উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হক অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এ ধরনের ভাংচুর করিনি। তারা আমার বিরুদ্ধে চক্রান্ত করছে।

আর পড়তে পারেন