রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে যুব মহিলা লীগ নেত্রী ও ছেলেকে মারধর করলেন আ’লীগ সভাপতি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০২৩
news-image

ষ্টাফ রিপোর্টার:
কুমিল্লার চৌদ্দগ্রামে ৬নং ঘোলপাশা ইউনিয়নে উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা ও ইউপি মেম্বার নাসিমা আক্তার সীমা ও তার ছেলে নাহিদ চৌধুরীকে পিটিয়ে আহত করেছেন ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের সভাপতি নইমুল হক মজুমদার রাফিদ ও তার সহপাঠিরা।

এ ঘটনায় গত সোমবার রাতে রাফিদসহ ৪ জনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নাসিমা আক্তার সীমা। নির্যাতনের ঘটনায় বিচার চেয়ে নাসিমা আক্তারের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, ঘোলপাশা ইউনিয়নের নারায়নপুর গ্রামে গত সোমবার নাসিমা আক্তার সিমা তার পৈতৃক জমিতে একটি এতিমখানা নির্মাণ করার উদ্যোগ নেন। এসময় নইমুল হক মজুমদার রাফিদ, স্বপন, তপন ও জনার্ধনের নেতৃত্বে নাসিমা আক্তারকে উদ্দেশ্য করে গালমন্দ করতে থাকে। পরে তার ছেলে নাহিদ চৌধুরী প্রতিবাদ করলে অভিযুক্ত বিবাদীরা তাকে এলোপাতাড়ি লাঠি দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করে। পরে চিৎকার শুনে  স্থানীয়রা আহত অবস্থায় নাহিদকে উদ্ধার করে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

ইউপি সদস্য নাসিমা আক্তার সিমা বলেন, আমার পৈতৃক জমিতে এলাকার গরীব ছাত্র/ছাত্রীদের লেখাপড়ার জন্য একটি এতিমখানা মাদ্রাসা নির্মাণ কাজ শুরু করি। বিবাদীগণ এসে আমার নির্মাণ কাজে বাধা প্রদান করেন। বাধা প্রদানের কারণ জানতে চাইলে ক্ষীপ্ত হয়ে আমাকে ও আমার ছেলে নাহিদকে লাঠি পিটা করে আহত করে। পরে এলাকাবাসী শোর চিৎকার শুনে আমাকে ও আমার ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এসময় ইউপি মেম্বার নাসিমার ভাইরাল হওয়া ভিডিওতে আ’লীগ সভাপতি রাফিদকে জুতা দিয়ে পেটানোর কথাও বলেন।

বিবাদী নইমুল হক রাফিদ বলেন, আমি শুনেছি এতিমখানা নির্মাণের জায়গাটি একটি হিন্দু সম্প্রদায়ের। স্বপন পালের কথায় ঐখানে গিয়ে বিরোধকৃত জায়গারটির সমস্যা সমাধান করার চেষ্টা করি।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা  গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন