বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে স্বামীর গলা কেটে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার চৌদ্দগ্রামের দাম্পত্য কলহের জেরে স্ত্রীর বিরুদ্ধে স্বামী শুক্কুর আলীকে (৪৮) গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী ও ছেলেকে হেফাজতে নিয়েছে।

রোববার (৫ জুন) দুপুরে উপজেলার গুনবতী ইউনিয়নের গজারিয়া পূর্বপাড়া ভূঁইয়া বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শুক্কুর আলীর বাড়ি ময়মনসিংহ জেলায়। তিনি গজারিয়া গ্রামে জায়গা কিনে বাড়ি করে বসবাস করে আসছেন। তাদের ঘরে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, স্ত্রী খোদেজা আক্তার শিল্পীর সঙ্গে প্রায়ই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শুক্কুর আলীর ঝগড়া ও মারামারি হতো। রোববার দুপুরে হঠাৎ করে তাদের ঘর থেকে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। একপর্যায়ে স্থানীয়রা তাদের শৌচাগারে শুক্কুরের গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পান। এসময় শিল্পী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। সেইসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য শিল্পী ও ছেলে শাহিনকে থানায় নেওয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য সাহাব উদ্দিন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি শুক্কুরের রক্তাক্ত মরদেহ পড়ে আছে। স্থানীয়দের মাধ্যমে জানতে পারলাম, স্বামী-স্ত্রী নাকি প্রায়ই ঝগড়া করতো। শুক্কুরের মৃত্যুর কারণ জানতে চাইলে তার স্ত্রী শিল্পী জানায়, শেভ করতে গিয়ে ব্লেডে গলা কেটে শুক্কুর আলীর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শুক্কুর আলীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও ছেলেকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে জানা যাবে আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড।

আর পড়তে পারেন