শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ৫১ কেজি গাঁজাসহ আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩০, ২০২৩
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে ৫১ কেজি গাঁজা সহ মো: হোসাইন প্রকাশ ইমাম হোসাইন (২০) নামে চিহিৃত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত ইমাম হোসাইন উপজেলার ঘোলপাশা ইউনিয়নের বাবুচি শুভপুর (আদর্শগ্রাম) এর নজরুল ইসলামের ছেলে। এ সময় একই এলাকার হিরো মিয়ার ছেলে শহিদুল (২২) ও ধন মিয়ার ছেলে মো: হোসেন (১৯) নামে তার দুই সহযোগি পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩০ আগস্ট) সকাল সাড়ে এগারটায় চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স সহ উপজেলার ঘোলপাশা ইউনিয়নের বাবুচি শুভপুর (আদর্শগ্রাম) এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নজরুল ইসলামের ছেলে ইমাম হোসাইন এর বাড়ীর উঠানের মোটর ঘর থেকে ৫১ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় ইমাম হোসাইনকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শহীদুল ও মো: হোসেন নামে ইমাম হোসাইনের অপর দুই সহযোগি কৌশলে পালিয়ে যায়। পরে আটককৃত ইমাম হোসাইন ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা রুজু করা হয়। বুধবার দুপুরে আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে বাবুচি এলাকা থেকে ৫১ কেজি গাঁজা সহ ১ মাদক ব্যবসাীয়কে আটক করা হয়েছে। এ সময় তার অপর দুই সহযোগি পালিয়ে যায়। আটককৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

আর পড়তে পারেন