শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়ির পাশের ডোবা থেকে ২ ভাইবোনের র’ক্তাক্ত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৭, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

লক্ষ্মীপুরে বাড়ির পাশের ডোবা থেকে সামিয়া আক্তার (১০) ও তার ভাই তাজমুল হোসেনের (৭) র’ক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যার অভিযোগ তুলেছে পরিবার।

সদর উপজেলার চররমনী ইউনিয়নের মেঘনা নদীর জেগে ওঠা চর মেঘার নব্যারচরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কৃষক সুজন ঢালি পরিবার নিয়ে নব্যারচরে বসবাস করেন৷ সম্প্রতি তার প্রতিবেশী আক্কাস বেপারি ও বিলকিসদের সঙ্গে তার বিরোধ শুরু হয়। জমি নিয়ে একটি মামলাও চলমান রয়েছে। এর জের ধরে সুজনকে বিভিন্ন হুমকি দিয়ে আসছিল তারা। সেসব হুমকিতে পরিবার নিয়ে সুজনের আতঙ্কে দিন কাটাত।

শনিবার বিকালে তিন সন্তান নিয়ে নৌকাযোগে বাড়ির পাশের একটি দোকানে সদাই করতে যান তিনি। এর পর বড় সন্তানকে তার সঙ্গে রেখে দিয়ে সামিয়া ও তাজমুলকে নৌকায় উঠিয়ে দিয়ে বাড়ির উদ্দেশ্যে ছেড়ে দেন। এ সময় নদীতে জোয়ারের পানি বৃদ্ধি হতে শুরু করে। ডুবে যায় আশপাশের বিস্তীর্ণ চর এলাকা। কিছুক্ষণ পর তাদের খোঁজ নিতে গিয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের একটি ডোবায় তাদের মরদেহ পাওয়া যায়।

এ সময় নিহতদের শরীরের বিভিন্ন স্থানে রক্তক্ষরণের চিহ্ন পাওয়া যায়। এতে ঘটনাটি নিয়ে রহস্যের সৃষ্টি হয়।

নিহতদের বাবা সুজন ঢালি অভিযোগ করে জানান, পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন তার সন্তানদের হত্যা করেছে। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

বক্তব্য জানতে আক্কাস বেপারির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন পলাশ কান্তি নাথ জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যাকাণ্ড কিনা, তা নিয়ে তদন্ত চলছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন